কক্সবাজার, রোববার, ৫ মে ২০২৪

নারী ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা সন্তান

কামরুন্নেছা বেবীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত‍্যাহার ও হাসপাতাল সুপারসহ অভিযুক্ত চিকিৎসকের শাস্তি দাবীতে সমাবেশ

সংবাদ বিজ্ঞপ্তি::

বীর মুক্তিযোদ্ধার সন্তান উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবীর বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় দায়েরকৃত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত‍্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিক্ষুব্ধ জনতা।
বুধবার (৮জানুয়ারী) বিকেলে উখিয়া উপজেলার মরিচ‍্যা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল।
মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেন, জেলার চিকিৎসা সেবার প্রাণকেন্দ্র সদর হাসপাতালে মানুষ প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছে। হাসপাতাল সুপারসহ কতিপয় চিকিৎসক কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতি সীমা অতিক্রম করেছে। এর ধারাবাহিকতায় উখিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কন‍্যা কামরুন্নেছা বেবীর উপর ন‍্যাক্কারজনক হামলা ও তাকে হেনস্থার শিকার হতে হয়েছে। ভাইস চেয়ারম্যান তার নাতি নবজাতককে মধ‍্যরাতে বাঁচানোর জন্য সদর হাসপাতালে ছুটে গিয়েছিলেন। এসময় নবজাতককে চিকিৎসা না করে আড়াই ঘন্টা ট্রলিতে ফেলে রাখা হয়। এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে তিনি মারধর ও দুর্ব‍্যবহারের শিকার হলেন। তার বিরুদ্ধে উল্টো মামলা করে কলংকিত ইতিহাস তৈরী করেছেন হাসপাতাল সুপার ডা: মুমিন। বক্তারা এই মিথ‍্যা মামলা প্রত‍্যাহার ও ডাক্তার ফাতেমা ইব্রাহিম মিশুর অপসারণ এবং শাস্তি দাবী করেন।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন মিন্টু, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর বাঙালী
হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, হলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওবাইদুল হক ছুট্টো, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন।

হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইসলাম মেম্বার, আওয়ামী নেতা গিয়াস ডন, পারভেজ, জালাল উদ্দিন, জসিম আহাম্মদসহ হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাএলীগ, তাতিলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত: